ড্রিম হলিডে পার্ক টিকেট মূল্য ২০২৪ | dream holiday park ticket price

ড্রিম হলিডে পার্ক টিকেট মূল্য প্রাপ্তবয়স্কদের জন্য ৩২২ টাকা আর শিশুদের জন্য ২২০ টাকা। কাপল প্যাকেজের মূল্য ২৫০০ টাকা এবং ফ্যামিলি প্যাকেজের মূল্য হলো ৪৫০০ টাকা। ড্রিম হলিডে পার্ক সম্পর্কে আরো বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হবে। তাই আপনি যদি ড্রিম হলিডে পার্ক ভ্রমণ করতে চান, তাহলে নিম্ন বর্ণিত তথ্যগুলো মনোযোগের সাথে পড়ুন।

ড্রিম হলিডে পার্ক টিকেট মূল্য ২০২৪

আপনি যদি কোন পার্কে ভ্রমণ করতে চান, সেক্ষেত্রে কিন্তু টিকিট গ্রহণ করতে হয়। কেননা টিকেট ছাড়া আপনি কখনোই কোন পার্ক বা ভ্রমন স্পট ভ্রমণ করতে পারবেন না। ড্রিম হলিডে পার্কও এর ব্যতিক্রম নয়। আর তাই আপনি যদি ড্রিম হলিডে পার্ক ভ্রমণ করতে চান, সেক্ষেত্রেও কিন্তু আপনাকে টিকিট ক্রয় করতে হবে। 

ড্রিম হলিডে পার্কে বিভিন্ন ধরনের টিকিট রয়েছে। যেমন রেগুলার টিকিটের মাধ্যমে যদি ড্রিম হলিডে প্রবেশ করেন, তাহলে কিন্তু সেখানে থাকা কোন রাইড ব্যবহার করতে পারবেন না। আপনি যদি সেখানে থাকা রাইড ব্যবহার করতে চান, তাহলে আপনাকে আলাদাভাবে সেখানে টিকিট কাটতে হবে। আর এ কারণেই ড্রিম হলিডে পার্কের রেগুলার টিকিটের মূল্য কম। 

পক্ষান্তরে যদি আপনি কাপল প্যাকেজ কিংবা ফ্যামিলি প্যাকেজ ক্রয় করেন, তাহলে ড্রিম হলিডে পার্কের অভ্যন্তরে থাকা সকল সকল রাইড সারাদিন ব্যবহার করতে পারবেন। সেক্ষেত্রে আপনাকে উচ্চমূল্যে ফ্যামিলি প্যাকেজ ক্রয় করতে হবে। যাই হোক, নিচে ড্রিম হলিডে পার্ক টিকেট মূল্য ২০২৩ তুলে ধরা হলো। 


ড্রিম হলিডে পার্ক টিকেট মূল্য ২০২৪

  • প্রাপ্তবয়স্ক টিকিটের দাম (একজন)= ৩২০ টাকা (ভ্যাট ব্যতীত)
  • শিশু টিকিটের মূল্য (একজন)= ২২০ টাকা (ভ্যাট ব্যতীত)

ড্রিম হলিডে পার্ক সাপ্তাহিক বন্ধের দিন

সাধারণত মানুষজন ছুটির দিনে পার্কে ঘুরতে যায়। আর তাই সেই দিন পার্ক বন্ধ থাকা অযৌক্তিক। সারা বছর পার্ক খোলা থাকে। সপ্তাহের সাত দিন ভ্রমণ স্পট গুলো খোলা থাকে। আর তাই ড্রিম হলিডে পার্কে সাপ্তাহিক কোন বন্ধ নেই। 

আপনি যে কোন দিন সকাল ১০ টা থেকে রাত ৮টা পর্যন্ত ড্রিম হলিডে পার্কে বেড়াতে যেতে পারবেন। তবে আপনাকে মনে রাখতে হবে যে সন্ধ্যা ৬:০০ সময় টিকিট বিক্রি বিক্রি বন্ধ হয়ে যায়। কেননা রাত আটটার মধ্যেই ড্রিম হলিডে পার্ক বন্ধ হয়ে যায়। তাই আপনি যদি সন্ধ্যা ৬:০০ টার পরে সেখানে প্রবেশ করেন তাহলে কোন কিছুই দেখতে পাবেন না। 

ড্রিম হলিডে পার্ক প্যাকেজ

ড্রিম হলিডে পার্ক ভ্রমণ করার জন্য বিভিন্ন ধরনের প্যাকেজ রয়েছে। যেমন কাপল প্যাকেজ, ফ্যামিলি প্যাকেজ ইত্যাদি। কাপল প্যাকেজ এবং ফ্যামিলি প্যাকেজের বেশ কিছু সুবিধা এবং অসুবিধা রয়েছে। সুবিধা হল একটি টিকিটের মাধ্যমে ড্রিম হলিডে পার্কের সকল রাইড ব্যবহার করার সুযোগ পাবেন।

অর্থাৎ আপনি যদি কাপল প্যাকেজ এবং ফ্যামিলি প্যাকেজ ক্রয় করেন তাহলে কোন রাইড ব্যবহার করার জন্য নতুন করে আপনাকে টিকিট কাটতে হবে না। আর অসুবিধা হলো ড্রিম হলিডে পার্কে থাকা সকল রাইড ব্যবহার করা একদিনে সম্ভব নয়। 

তাই যদি আপনি সকল রাইড এর অ্যাক্সেস নেন, কিন্তু সকল রাইড ব্যবহার করতে না পারেন তাহলে কিন্তু আপনার লস হবে। পক্ষান্তরে যদি আপনি শুধুমাত্র রেগুলার টিকিট কেটে পার্কে প্রবেশ করেন, তাহলে আপনার ইচ্ছা অনুযায়ী পছন্দের রাইড এর টিকিট কেটে ব্যবহার করতে পারবেন। যাইহোক নিচে, ড্রিম হলিডে পার্ক প্যাকেজের মূল্য তালিকা তুলে ধরা হলো।

ড্রিম হলিডে পার্ক প্যাকেজ:

  • ফ্যামিলি প্যাকেজ (৪ জন)= ৪৫০০ টাকা। 
  • কাপল প্যাকেজ (২ জন)= ২৫০০ টাকা।

ড্রিম হলিডে পার্ক ফোন নাম্বার

আপনি যদি ড্রিম হলিডে পার্কে ভ্রমণ করতে গিয়ে কোন সমস্যার সম্মুখীন হন, কিংবা ভ্রমণ করার পূর্বে ড্রিম হলিডে পার্ক কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করতে চান, সেক্ষেত্রে অবশ্যই আপনাকে ড্রিম হলিডে পার্ক ফোন নাম্বারে কল দিতে হবে। নিচে ড্রিম হলিডে পার্ক ফোন নাম্বার সমূহ তুলে ধরা হলো। 

ড্রিম হলিডে পার্ক ফোন নাম্বার:
  • 01762-696302
  • 01762-696303
  • 01762-696304
  • 01762-696305
  • 01762-696306
  • 01762696308

ড্রিম হলিডে পার্ক কোথায় অবস্থিত

ড্রিম হলিডে পার্ক নরসিংদী জেলার পাঁচদোনা ইউনিয়নের চৈতাবা এলাকায় অবস্থিত। তবে ঢাকাতেও ড্রিম হলিডে পার্কের হেডকোয়ার্টার আছে। আপনি যদি ড্রিম হলিডে পার্ক ভ্রমণ করতে চান সেক্ষেত্রে আপনাকে রাজধানী ঢাকার গুলিস্থান, মহাখালী ও সায়েদাবাদ যে কোন একটি বাসস্ট্যান্ড থেকে নরসিংদী যেতে হবে। 

সেখানে যেতে আপনার ভাড়া পড়বে ৮০ টাকা। ঢাকা থেকে যে সকল বাস নরসিংদী যায় সেগুলো হলো পিপিএল ট্রান্সপোর্ট, বিআরটিসি এসি বাস, বাদশা, চলনবিল ইত্যাদি। এছাড়াও আরো বিভিন্ন বাস নরসিংদীতে যায়। সেখান থেকে আপনাকে যেতে হবে পাঁচদোনায়। এরপর আপনি পাঁচদোনা থেকে সিএনজি বা অটোরিকশায় ড্রিম হলিডে পার্কে যেতে পারবেন। 

Next Post Previous Post
1 Comments
  • নামহীন
    নামহীন ১২ এপ্রিল, ২০২৪ এ ৯:২৯ AM

    প্রবেশ করতে কেন এত বেশি ফি নেয়া হয় আবার সাথে ভ্যাট আরোপ করেন।এটা রিতি মত ডাকাতি।। নরসিংদির ত সব ডাকাতের দল।।

Add Comment
comment url

আরো পড়ুন